সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
নেতার জীবন বাঁচাতে কর্মীর কিডনি দান

নেতার জীবন বাঁচাতে কর্মীর কিডনি দান

dynamic-sidebar

নেতাকে ভালোবেসে তার জীবন বাঁচাতে কিডনি দানের মধ্য দিয়ে অনন্য দৃষ্টান্ত গড়েছেন খুলনা জেলা শ্রমিক লীগের এক কর্মী। বিষয়টি খুলনার রাজনৈতিক অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে কিডনিদাতাকে তার এই মহতী পদক্ষেপের জন্য সাধুবাদ জানিয়েছেন।
সোমবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে খুলনা-৪ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজার কিডনি প্রতিস্থাপন করা হয়।
দুটি কিডনি পুরোপুরি অকেজো অবস্থায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন সুজার কিডনিদাতার নাম মো. আলম হাওলাদার। তিনি জেলা শ্রমিক লীগের একজন কর্মী এবং রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়ন পরিষদের মেম্বর। কিডনিদাতা মো. আলম হাওলাদারের ছেলে জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার।
বাবার কিডনি দানের বিষয়ে পারভেজ হাওলাদার সিঙ্গাপুর থেকে মোবাইল ফোনে জানিয়েছেন, সোমবার সফলভাবে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। দুইজনই সুস্থ আছেন।
এস এম মোস্তফা রশিদী সুজার ছেলে এস এম খালেদীন রশিদী সুকর্ণ জানান, তার বাবার শরীরে কিডনি সফলভাবে প্রতিস্থাপন করা হয়েছে। তিনি বর্তমানে নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) রয়েছেন। তিনি কথা বলেছেন এবং সকলের খোঁজখবর নিয়েছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।
জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট ফরিদ আহমেদ বলেন, কিডনিদাতা শ্রমিক লীগের কর্মী মো. আলম হাওলাদার ইতিহাস গড়লেন। যা দৃষ্টান্ত হয়ে থাকবে।
কয়েক মাস আগে সংসদ সদস্য মোস্তফা রশিদী সুজার দুটি কিডনি ড্যামেজ হয়ে গেছে বলে পরীক্ষা-নিরীক্ষায় ধরা পড়ে। সেই থেকেই তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছেন।
তার পাশে রয়েছেন স্ত্রী খোদেজা রশিদী, ছেলে এস এম খালেদীন রশিদী সুকর্ণ ও দুই কন্যা। তার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net